1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স সভ্যতার জন্য বড় ঝুঁকি’ নির্বাচন পরব‌র্তী স‌হিংসতা: উপজেলা চেয়ারম্যানসহ ৭৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা শ্রীবরদীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই শিক্ষার্থীর, আহত এক কুমিল্লায় বাস খাদে পড়ে নিহত ৫ উচ্চ মূল্যস্ফীতির কারণে সঞ্চয় ভেঙে খাচ্ছে মানুষ পেঁয়াজ আমদানি করে বিপাকে আমদানিকারক কুমিল্লায় আলুর হিমাগারে মিলল ২১ লাখ ডিম সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো

ক্যান্সারে আক্রান্ত কলেজ শিক্ষার্থী ইউনুছ বাঁচতে চায়

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
মোহাম্মদ দুদু মল্লিক, ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ছাত্র নাজমুল স্মৃতি মহাবিদ্যালয়ের অনার্স পড়ুয়া শিক্ষার্থী ইউনুছ আলী ক্যান্সারে আক্রান্ত। মেধাবী শিক্ষার্থী ইউনুছ ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ায় তার পরিবার, সহপাঠী ও শিক্ষকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। তার জন্য দোয়া ও সহযোগিতা চেয়েছেন তার স্বজন ও সহপাঠীরা। চিকিৎসকরা ইউনুছকে বাঁচাতে দ্রুত উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন।
তার পিতা চাঁন মিয়া জানান, ইউনুছের অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। ইউনুছের পিতা একজন দরিদ্র অসহায় মানুষ। তার পক্ষে ইউনুছকে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় ইউনুছের পিতা সকলের কাছে দোয়া চেয়েছেন এবং তার পরিবারের কথা বিবেচনা করে চিকিৎসা সহায়তার জন্য সরকারী-বেসরকারী সংস্থা ও বৃত্তবানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন।
ইউনুছ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা সদর ইউনিয়নের সারিকালিনগর গ্রামের চাঁন মিয়ার ছেলে। তার পিতা সারিকালিনগর জামে মসজিদের মোয়াজ্জিন বলে জানা যায়। ইউনুছের পরিবারের সাথে যোগাযোগের মোবাইল নং- ০১৪০০৯৫৩৮৬৫।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!